আপডেট: অক্টোবর ১২, ২০১৭   ||   ||   মোট পঠিত ১৩৮ বার

যশোর জেলা বিএনপির বিক্ষোভ প্রেসক্লাবে!

যশোর জেলা বিএনপির বিক্ষোভ প্রেসক্লাবে!যশোর জেলা বিএনপির বিক্ষোভ হয়েছে প্রেসক্লাবের মধ্যে! কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। এ নিয়ে অনেকেই টিপ্পনি কেটেছেন। খোঁচা দিয়েছেন দলীয় নেতাকর্মীরাও। তাদের বক্তব্য, বিক্ষোভ সমাবেশ কিংবা মিছিল হতে হবে বাইরে। যাতে সকলে দেখতে পারে। কিন্তু সেটি না করে ঘরের মধ্যে করার ফলে নিজেদের দেখতে আর শুনতে হচ্ছে।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লার একটি আদালতে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার প্রতিবাদে দলটি সারাদেশে বুধবার বিক্ষোভের ডাক দেয়। কেন্দ্রীয় এ কর্মসূচি পালনের উদ্যোগ নেয় যশোর জেলা বিএনপি। সে অনুযায়ী প্রেসক্লাব যশোরে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। তবে, ওই কর্মসূচিতে নগর বিএনপির কোনো নেতাকে দেখা যায়নি।
জেলা বিএনপি আয়োজিত সমাবেশে ভারপ্রাপ্ত সভাপতি সামছুল হুদার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এড. সৈয়দ সাবেরুল হক সাবু, সহ- সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, সাধারণ সম্পাদক কাজী আজম, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম. তমাল আহম্মেদ, জেলা ছাত্রদলের সভাপতি রবিউল ইসলাম ও নগর ছাত্রদলের সভাপতি ফারুক হোসেন।
নেতৃবৃন্দ বলেন, বিএনপি চেয়ারপারসনকে দেশে ঢুকতে না দেয়ার উদ্দেশ্যে এ ধরনের গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। এ ধরনের ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করা হয়। প্রেসক্লাবে বিক্ষোভ সমাবেশের আগে শহরে বিক্ষোভ মিছিল করে নগর ছাত্রদল। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

তথ্যসূত্রঃ Daily gramerkagoj