আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৭   ||   ||   মোট পঠিত ৫৩ বার

স্বাধীনতা বিরোধীরা দেশের অগ্রগতি বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে

স্বাধীনতা বিরোধীরা দেশের অগ্রগতি বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, বর্তমান সরকার যে সময় দেশকে উন্নয়ন আর অগ্রগতির দিকে নিয়ে যাচ্ছে, ঠিক সেই সময় স্বাধীনতা বিরোধী চক্র তা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্র থেকে আমাদের সজাগ থাকতে হবে।
শনিবার যশোরের শার্শা স্টেডিয়ামে এমপি শেখ আফিল উদ্দীনের কৃষিতে বঙ্গবন্ধু পদক পাওয়া উপলক্ষে স্থানীয় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।
তথ্য উপদেষ্টা বলেন, দেশের উন্নয়ন অগ্রগতির প্রথম শর্ত কৃষিখাতকে এগিয়ে নেয়া। যেটি এমপি শেখ আফিল উদ্দীন করেছেন। তার স্বীকৃতিও তিনি পেয়েছেন। শার্শায় কৃষিতে বিপ্লব ঘটানোর কারণে আফিল উদ্দীন রাষ্ট্রীয়ভাবে তিনবার পদক পেয়েছেন। এটি করে তিনি কেবল শার্শার উন্নয়ন করেননি, দেশের উন্নয়নেও অবদান রেখেছেন।
সংবর্ধিত অতিথি শেখ আফিল উদ্দীন বলেন, অনেক অত্যাচার নির্যাতন সহ্য করে শার্শার মানুষের পাশে থেকেছি। প্রথমবার নির্বাচনে ফেল করার পরও অনেক কাজ করেছি। এর প্রতিদানও পেয়েছি। শার্শার মানুষ আমার সাথে রয়েছে।
বিশেষ অতিথির বক্তৃতা করেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. আব্দুস সাত্তার, যশোর সরকারি এমএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এসএম ইবাদুল হক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ। সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম মঞ্জু। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান।

তথ্যসূত্রঃ Daily gramerkagoj