আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৭   ||   ||   মোট পঠিত ৬৭ বার

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় উপশহর কলেজের সহকারী অধ্যাপক আশিকুর নিহত

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের নিমতলা বাসস্ট্যান্ডে শুক্রবার দুপুরে সড়ক দুর্ঘটনায় আশিকুর রহমান (৪৮) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। নিহত আশিকুর রহমান যশোর উপশহর কলেজের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও কালীগঞ্জের কমলাপুর গ্রামের আব্দুস সামাদ খার ছেলে। তিনি কালীগঞ্জ শহরের নিমতলা গান্না সড়কে বসবাস করতেন। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান খান খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে আশিকুর রহমান বাইসাইকেলযোগে কালীগঞ্জ শহরে থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। তিনি নিমতলা বাসস্ট্যান্ডে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। তাকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বেলা দুইটার দিকে তিনি মারা যান।
এদিকে ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার কলেজ শিক্ষক আশিকুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
উল্লেখ্য, ৭ বছর আগে একই স্থানে কলেজ শিক্ষক আশিকুর রহমানের ছোট ভাই তরিকুল ইসলাম সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছিলেন। আশিকুর রহমানের মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে আসে।

আজ ৯ সেপ্টেম্বর সকাল ৯টার পারিবারিক গোরস্থানে মরহুমের দাফর সম্পন্ন হয়।

 

তথ্যসূত্রঃ Samajer Katha