আপডেট: মে ২৮, ২০১৭   ||   ||   মোট পঠিত ৫৪ বার

ঝিনাইদহের সদর ও হরিণাকুন্ডুতে ১৪৪ ধারা জারি

ঝিনাইদহ ও হরিণাকুন্ডু : ঝিনাইদহের সদর ও হরিণাকুন্ডুতে ১৪৪ ধারা জারিঝিনাইদহ সদর উপজেলার মাওলানাবাদ হাইস্কুল মাঠ ও হরিণাকুন্ডু উপজেলার জেলা পরিষদ অডিটরিয়ামে আওয়ামী লীগের দু’গ্রুপের একইস্থানে সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। শনিবার সকাল থেকে চলা এ আদেশ সন্ধ্যা ৭টা পর্যন্ত বলবৎ ছিল। আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকা দেখা দেয়ায় পৃথক দুটি স্থানে এ আদেশ জারি করা হয়।
ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, শনিবার বিকালে সদর উপজেলার মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে পদ্মাকর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাস বর্ধিত সভার আহ্বান করেন। একই সময় ওই স্থানে ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক ফারুক আহম্মেদ বর্ধিত সভার ডাক দেন। একই স্থানে দু-পক্ষের বর্ধিত সভার আহ্বান করার কারণে আইন শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে ১৪৪ ধারা জারি করা হয়েছে।
অপরদিকে হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন জানান, শনিবার সকালে জেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মসিউর রহমান জোয়ার্দ্দার কর্মী সভার আহ্বান করেন। একই সময়ে একই স্থানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সাজেদুর রহমান টানু মল্লিক কর্মী সভার আয়োজন করেন। একই স্থানে দু’পক্ষের কর্মী সভার আয়োজন করায় সেখানে আইন শৃঙ্খলা অবনতির আশংকায় সকাল থেকে সভাস্থলে ১৪৪ ধারা জারি করা হয়।

তথ্যসূত্রঃ Daily gramerkagoj