আপডেট: মার্চ ১৪, ২০১৭   ||   ||   মোট পঠিত ১০৭ বার

সচেতনতার সাথে সকল বাধা-বিপত্তি মোকাবেলা করতে হবে

সচেতনতার সাথে সকল বাধা-বিপত্তি মোকাবেলা করতে হবেযশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, আগামী নির্বাচনের জন্য ঘরে বসে থাকলে হবে না। সকলকে ঐক্যবদ্ধ থেকে দলের পক্ষে কাজ করতে হবে। কখনই প্রতিপক্ষকে দূর্বল ভাবলে চলবে না। তিনি বলেন, যদিও খালেদা জিয়ার কথা এখন কেউ শুনছে না। তার প্রতিটি পদক্ষেপ এখন ভুল। খালেদা শুধু জানে কিভাবে দেশের নিরীহ মানুষের উপর হামলা করে পুড়িয়ে মারতে হয়। তারপরও সকলকে সচেতনতার সাথে সকল বাধা-বিপত্তি মোকাবেলা করতে হবে। তিনি গতকাল যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গতকাল বিকেলে আয়োজিত কর্মীসমাবেশে সভাপতিত্ব করেন লেবুতলা ই্উনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাহউদ্দিন মাস্টার।
এ সময় শাহীন চাকলাদার বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে নিরলস ভাবে কাজ করছে। অথচ খালেদার সরকার নিজের পরিবারকে অর্থ-সম্পদে চাঙ্গা করেছে, জনগনের জন্য কিছুই করেনি। তাই জনগন বিএনপিকে আর কখন ক্ষমতায় আসতে ভোট দিবে না।
কর্মী সভায় বক্তব্যদেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য ও কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিয়ার রহমান, সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান ও দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ বিপুল, জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, যুবলীগ নেতা ফন্টু চাকলাদার, শফিকুল ইসলাম জুয়েল, জোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান দিলু পাটোয়ারি, লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলিমুজ্জামান মিলন, দেলোয়ার রহমান, এমএম কলেজ ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহি, শহর ছাত্রলীগের আহবায়ক মেহেদী হাসান রনি, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদুজ্জামান শহীদ প্রমুখ।
কর্মীসমাবেশে অংশ নেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম খয়রাত হোসেন, সাংগঠনিক সম্পাদক ও ইছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আফজাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক সরদার আসিফুদ্দৌলা অলোক প্রমুখ। সভা পরিচালনা করেন লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি।

তথ্যসূত্রঃ Daily gramerkagoj