আপডেট: মার্চ ১৪, ২০১৭   ||   ||   মোট পঠিত ১১৩ বার

ঝিনাইদহের কালীগঞ্জে ব্যবহারের অনুপযোগী মহাসড়ক মেরামতে পুলিশ

মাহমুদুর রহমান, ঝিনাইদহ:  ঝিনাইদহের কালীগঞ্জ-কোটচাঁদপুর মহাসড়কের ঈশ্বরবা নামকস্থানে ব্যবহারের অনুপযোগী সড়ক মেরামত করেন পুলিশ সদস্যরা। কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম এ কাজের নেতৃত্ব দেন। সোমবার দুপুরে রাস্তায় ইট ফেলে সড়কটি মেরামত করা হয়।

স্থানীয়রা জানান, এই স্থানটিতে দীর্ঘদিন গর্ত ছিল। যা একেবারেই চলাচলের অনুপযোগী হয়ে পড়ছিল। যাত্রীদের কষ্ট ও দুর্ভোগ কমাতে ঝিনাইদহের কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুপার রেজাউল করিমের নেতৃত্বে উক্ত স্থানটিতে ইট ফেলে সড়ক মেরামতের উদ্যোগ নেন। এসময় পুলিশের সদস্য, সাংবাদিক ও এএমবিএম ইটভাটার মালিক লিপন উপস্থিত ছিলেন।

কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, কোটচাঁদপুর হতে কালিগঞ্জ সড়কের ঈশ্বরবা নামক এলাকায় দীর্ঘদিন যাবত বড় বড় গর্ত হয়েছিল যার কারণে সেখানে নিয়মিত দূর্ঘটনা ঘটতো। গাড়ির গতি একেবারে কমে যেত যার ফলে ডাকাতির সম্ভাবনা থাকতো। মানুষের ভোগান্তির কথা চিন্তা করে আর আইনশৃঙ্খলার অবনতি হওয়ার কথা মাথায় রেখেই এমন কাজটি করা। এ কাজে প্রায় ৫০০০০ টাকার মালামাল দিয়ে সহযোগিতা করায় ভাটা কর্তৃপক্ষকে আমি ধন্যবাদ জানাই আর সবাইকে উদাত্ত আহবান জানাই আসুন সবসময় সরকারের দিকে তাকিয়ে না থেকে নিজেদের উদ্যোগে দেশের জন্য কিছু করি

 

তথ্যসূত্রঃ From Email