আপডেট: মার্চ ১২, ২০১৭   ||   ||   মোট পঠিত ২৪৭ বার

ফেসবুকে আপত্তিকর ছবি মণিরামপুরে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ফেসবুকে আপত্তিকর ছবি প্রকাশ করার খবরে যশোরের মনিরামপুরে ইতি মল্লিক (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার ভোর রাতের দিকে বাড়ির পরিত্যক্ত ঘরে গলায় রশি দিয়ে তিনি আত্মহত্যা করেন।
ইতি মল্লিক উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের স্বপন মল্লিকের মেয়ে ও স্থানীয় মুক্তেশ্বরী কলেজ দ্বাদশ শ্রেণির ছাত্রী। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। যার মামলা নং-০৮।
মুক্তেশ্বরী কলেজের অধ্যক্ষ প্রবীর মল্লিক বলেন, ইতি এবার এইচএসসি পরীক্ষার্থী ছিল। ইন্টারনেটে আপত্তিকর ছবি ছেড়ে দেয়ায় ইতি লজ্জায় আত্মহত্যা করেছে বলে এলাকার মানুষদের কাছ থেকে শুনেছেন।
ইতির পিতা স্বপন মল্লিক জানান, শুক্রবার রাত ৯ টার দিকে মনিরামপুরের কুমারসীমা গ্রামের প্রদীপ মল্লিকের ছেলে শিমুল মল্লিক তাকে ফোন করে জানায়, তার মেয়ে ইতি মল্লিকের আপত্তিকর ছবি দেখতে চাইলে মোবাইলে দেখতে পারেন। ফোন পেয়ে মেয়ের কাছে ঘটনা জানতে চান। এরপর শনিবার ভোর সাড়ে ৬টার দিকে বাড়ির পরিত্যক্ত ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে ইতি।
অভিযুক্ত শিমুল জানান, শুক্রবার রাতে সাগর বিশ্বাস নামের ফেসবুক আইডি থেকে ইতির আপত্তিকর ছবি তার ফেসবুক অ্যাকাউন্টে ট্যাগ করা হয়। এরপর ওই রাতেই বিষয়টি ইতির পিতাকে জানিয়েছিলাম।
মনিরামপুর থানার (এসআই) জাহাঙ্গীর আলম জানান, ইন্টারনেটে ছাড়া আপত্তিকর ছবির ব্যাপারে তদন্ত করা করে দেখা হচ্ছে।

তথ্যসূত্রঃ Samajer Katha