আপডেট: মার্চ ৫, ২০১৭   ||   ||   মোট পঠিত ৬০ বার

যশোরে জেলা পর্যায়ে সত্যেন সেন গণসংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

যশোরে জেলা পর্যায়ে সত্যেন সেন গণসংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত‘আমার লড়াই আমার গান- উঠবে জেগে সর্বপ্রাণ’ এমন প্রত্যয় ব্যক্ত করে যশোরে অনুষ্ঠিত হয়েছে জেলা পর্যায়ে ৮ম সত্যেন সেন গণসংগীত উৎসব ও জাতীয় গণসংগীত প্রতিযোগিতা। উদীচী যশোরের উদ্যোগে সংগঠনের নিজস্ব মিলনায়তনে শনিবার বিকেলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এতে সমবেত বিভাগে উদীচী যশোর প্রথম, উদীচী সরকারি মাইকেল মধুসূদন কলেজ শাখা দ্বিতীয় ও উদীচী সরকারি সিটি কলেজ শাখা তৃতীয় স্থান অর্জন করে বিভাগ পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার যোগ্যতা অর্জন করে। গ বিভাগে যথাক্রমে গোবিন্দ বিশ্বাস, সুব্রত দাস ও শামসুন্নাহার সরদার, খ বিভাগে যথাক্রমে রাসেল রানা, বৃষ্টি খাতুন, ওয়াজিহা তাসনিম ও অর্নিশা দাস এবং ক বিভাগে যথাক্রমে শ্রীজিতা ব্যানার্জী, সমৃদ্ধি ঘোষ, সামিহা ফাইরুজ ও তারিন তাসনিম বিভাগ পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার যোগ্যতা অর্জন করে।যশোরে জেলা পর্যায়ে সত্যেন সেন গণসংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রতিযোগিতা শেষে সন্ধ্যায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও উদীচীর সংগঠন সংগীত রচয়িতা আশরাফ হোসেন। সংক্ষিপ্ত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য দেন উদীচী যশোরের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব। সভাপতিত্ব করেন উদীচী যশোরের সভাপতি ডিএম শাহিদুজ্জামান। বিচারক ছিলেন হাফিজুর রহমান, এনামুল হক ও শাজাহান আলমগীর।
আগামী ১০ মার্চ খুলনায় বিভাগীয় পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

তথ্যসূত্রঃ Daily gramerkagoj