আপডেট: অক্টোবর ১৩, ২০১৪   ||   ||   মোট পঠিত ৩৮৬ বার

ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার তারকা শিল্পী মোল্লা বাবু’র আড্ডা ও মতবিনিময়

ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার তারকা শিল্পী হাবিবুর রহমান বাবু ওরফে মোল্লা বাবু যশোরের সাংবাদিকদের সাথে আড্ডা দিয়েছেন। শনিবার দুপুরে প্রেসক্লাব যশোরে আড্ডার এক পর্যায়ে বাবু’র সর্বশেষ প্রকাশ পাওয়া একটি মিক্স এ্যালব্যামের ‘তুমি কখনো কি বলেছো কথা’ শিরোনামের একটি গান গেয়ে শোনান। এসময় তিনি যশোরের আরেক প্রতিভাধর শিল্পী চ্যানেল আইয়ের চলমান রিয়েলিটি শো’র প্রতিযোগি রতনের জন্য যশোরসহ দেশবাসীর সহযোগিতা চেয়েছেন।

মতবিনিময় সভার শুরুতে বাবু ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার সময় যশোরের সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ তার পাশে থাকার জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, প্রতিযোগিতার সময় আপনারা পাশে ছিলেন বলে আমার পক্ষে এতো দূর যাওয়া সম্ভব হয়েছে। আমি আশা করি যশোরের আরেক শিল্পী রতন যিনি বর্তমানে চ্যানেল আইয়ের সেরা কন্টেস্ট’র শীর্ষ ২৫ জনের মধ্যে রয়েছেন তাকেও সহযোগিতা দিয়ে সামনে এগিয়ে নিয়ে যাবেন। তিনি আরও বলেন, নানা ব্যস্ততার কারণে প্রতিযোগিতা শেষ হয়ে যাওয়ার পর আপনাদের সাথে দেখা করতে পারিনি। গত মাসে ২৫ দিন আমেরিকা সফরে ছিলাম। সফরে আমেরিকার ৫টি স্টেটে ওপেন কনসার্ট করেছি। এর আগে আমি দু’বার দুবাইতে গিয়েছি। তাই সময়ের অভাবে যশোরবাসীকে আপনাদের মাধ্যমে কৃতজ্ঞতা জানানো সম্ভব হয়নি।

জাতীয় পর্যায়ের কোন বড় প্রতিযোগিতায় ভয় না পেয়ে নিজের প্রত্যয় নিয়ে কাজ করলে অবশ্যই যশোরের অনেক শিল্পী কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছে যাবে বলে তিনি আশা প্রকাশ করেন। যশোরে থাকা নানা সাংস্কৃতিক সংগঠনের সাথে তিনি ভবিষ্যতে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। বাবু জানান, এপর্যন্ত ‘উদাহরণ’ ও ‘ইচ্ছে গান-২’ নামে তার দুইটি মিক্স এ্যালব্যাম বের হয়েছে। বাংলালিংকের একটি বিজ্ঞাপনের নেপথ্যে কণ্ঠ দিয়েছেন। আর কাজ চলছে তার একক এ্যালবামের। যা খুব দ্রুতই বাজারে আসবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও কবি ফখরে আলম, শিল্পী হাবিবুর রহমান মোল্লা বাবুর ভাই মাহাবুবুর রহমান, আহসান হাবিব পারভেজ, রফিক, অতুনু, রানা, প্রমুখ।

তথ্যসূত্রঃ Samajer Katha