নড়াইলে এক প্রসূতি জন্ম দিলো ৩ পুত্র সন্তান
নড়াইলে এক প্রসূতি জন্ম দিলো ৩ পুত্র সন্তান
নড়াইেলর লোহাগড়ায় এক দরিদ্র কৃষক দম্পতির ঘর আলো করে একত্রে জন্ম নিয়েছে তিন শিশু।
পরিবারে এক সাথে তিনটি পুত্র সন্তান ভূমিষ্ট হওয়ায় চলছে আনন্দ উৎসব। মা ও ওই তিন শিশু সুস্থ্য। তিনটি পুত্র সন্তানের নাম রাখা হয়েছে আব্দুল্লাহ, আব্দুর রহমান ও ফারুক ।
নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া পশ্চিমপাড়ার দরিদ্র কৃষক আজি মোল্যা ও তার স্ত্রী রাহিলা বেগমের ঘরে জন্ম নিয়েছে তিনটি পুত্র সন্তান। আনন্দের পাশাপাশি অর্থের অভাব ভাবিয়ে তুলছে কৃষক দম্পতিকে ওই তিন শিশুর ভবিষ্যত নিয়ে।
বৃহস্পতিবার ভোরে রাহিলার প্রসব বেদনা শুরু হলে তার স্বামী আজি মোল্যা সকালে লোহাগড়ার উপজেলার গোপিনাথপুরস্থ মিজানুর নার্সিং হোমে ভর্তি করে। সিজারিয়ান অপারেশনের মাধ্যমে এক সাথে জন্মগ্রহণ করে ওই তিন পুত্র সন্তান। মুহুর্তেই এ খবরটি ছড়িয়ে পড়লে শিশু তিনটিকে দেখতে সাধারণ মানুষ একনজর দেখতে ওই কিনিকে ভিড় করে।
মিজানুর নার্সিং হোমের পরিচালক ওবায়দুর রহমান জানান, তিনটি পুত্র সন্তান ও তাদের মা আল্লাহর রহমতে সুস্থ আছেন।
সন্তানদের বাবা আজি মোল্যা বললেন, আমার এখন ৪টি পুত্র সন্তান, সংসারে অভাব থাকলেও আমি অনেক খুশি । তবে কিভাবে ওদের বাঁচিয়ে রাখবো তা ভেবে পাচ্ছি না ।
গর্ভধারিনী মা রাহিলা বেগম বললেন, আমি খুশি । আত্মীয়-স্বজনদের মুখে হাসি ফুটলেও সন্তানদের বাবা-মা অনেকটা অজানা শংকায় ভুগছেন । এমনিতেই তাদের সংসারে টানা পড়েন তার পর আবার এক সাথে তিন সন্তান জন্ম হওয়ায় তাদের লালন-পালন নিয়ে অনিশ্চয়তা বিরাজ করছে।